সাকিবকে বলা উইকেটরক্ষক সোহানের যে কথা ভাইরাল (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ দুর্দান্ত এক সিরিজ শেষ করল বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মতো কোনো ফরম্যাটে সিরিজ জয় করল টাইগাররা। এর আগে জিম্বাবুয়ে সফরেও দুর্দান্ত খেলেছে বাংলাদেশ। একমাত্র টেস্টে ২২০ রানের জয়, তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ এবং টি-টোয়েন্টিতে ২-১ ব্যবধানে জয়।

সব মিলিয়ে গত জুনের শেষ থেকেই বাংলাদেশ ক্রিকেট জয়ের নিশান উড়িয়েই চলছে।

এরপরও খেলোয়াড়রা বেশ ক্লান্ত। স্বজনদের কাছে ফিরে যাওয়ার প্রচণ্ডরকমের কাতরতা। জিম্বাবুয়ে সফর থেকে শুরু করে এখনবধি স্বজনদের কাছে ভিড়েনি টাইগাররা। মাঝখানে একটি ঈদও কাটিয়েছেন পরিবার-পরিজনদের ছাড়া।

সেই কাতরতা বোঝা গেল উইকেটরক্ষক নুরুল হাসান সোহানের এক বক্তব্যে। যা এ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

১৪তম ওভারটি করছিলেন সাকিব আল হাসান। প্রথম বলেই নাথান এলিসের উইকেট তুলে নেন সাকিব। এরপর ব্যাট হাতে নামেন অ্যাডাম জাম্পা। অস্ট্রেলিয়ার রান তখন ৯ উইকেটে ৫৮। অর্থাৎ জয়ের পেতে দরকার আর মাত্র একটি উইকেট। হাতে যদিও আরো ৬টি ওভার আছে কিন্তু টেলএন্ডার জাম্পা সাকিবের বলে আর কতটা সময় টিকে থাকার ক্ষমতা রাখেন!

জয় এখন সময়ের ব্যাপার মাত্র। তখন উইকেটের পেছন থেকে সোহান তাড়া দেন সাকিবকে। বলেন, ‘নেন ভাই নেন, তাড়াতাড়ি শেষ করেন ভাই, অনেকদিন পর বাসায় যাব।’

স্ট্যাম্পের মাইকে স্পষ্টতই শোনা গেলো নুরুল হাসান সোহানের কণ্ঠ। বোঝাই যাচ্ছিল বাড়ি ফেরার তর সইছে না সোহানের। কথাটা শুধু সোহানের নয়। দলের সবারই।

তবে নেটিজেনরা সোহানের এই বক্তব্যতে বেশ মজাই পেয়েছে। সোহানের ওই কথা বলার ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

 
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর